ঈদের শপিং স্টাইল ক্রেইজ (style craze) এ

style craze logo
শেয়ারটাইম্‌স২৪ডটকম: এবারের ঈদে অনলাইন শপিং বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনলাইনে কেনাকাটা করতে গিয়ে অনেকেরই যেটা সমস্যা হয়, তা হচ্ছে ট্রেন্ডি এবং ফ্যাশনেবল পোশাক রিজোনেবল দামে খুঁজে পাওয়া। ফেসবুকের জনপ্রিয় ফ্যাশন পেইজ স্টাইল ক্রেইজ এ এই ঈদে নিয়ে এসেছে দারুণ সব কালেকশন।

অনলাইন শপিং প্রসঙ্গে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সাবরিন রহমান বলেন, “সময়ের সঙ্গে নারীদের রুচিকে প্রাধান্য দিয়ে আমার ফ্যাশন হাউজ সাজিয়েছি। অনেকটা ছোট পরিসরেই আমার ফ্যাশন হাউজের ব্যবসা শুরু করলাম। ভালো কিছু ছোট থেকেই শুরু করতে হয়। আমার ইচ্ছে আছে ভবিষ্যতে এটাকে আরও বড় পরিসরে নিয়ে যাওয়ার। এখানে মেয়েদের জন্য ইন্ডিয়ান-পাকিস্তানি এক্সক্লুসিভ পোশাক পাওয়া যাবে। যদিও এখুনি ছেলেদের জন্য কোনো কালেকশন থাকছে না। তবে আগামীতে ছেলেদের জন্য ভালো ব্যান্ডের আতর বিক্রি করার ইচ্ছে আমার রয়েছে।”

স্টাইল ক্রেইজ শুধু একটি ফ্যাশন স্টোরই নয়, একটি কমপ্লিট লাইফস্টাইল গাইড। ফরমাল এবং ক্যাজুয়াল টি-শার্ট, শার্ট, প্যান্ট, স্যুটসহ বিভিন্ন ফ্যাশনেবল, আরামদায়ক এবং বাজেট ফ্রেন্ডলি পোশাক পাওয়া যায় এই অনলাইন শপে। সরাসরি ফেসবুক পেজ থেকে অর্ডার প্লেস করা যাবে। ফেসবুক পেইজ www.facebook.com/thestylecraze