ফ্ল্যাট ডট কম ডট বিডি বাংলাদেশের প্রথম অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস

শেয়ারটাইম্‌স২৪ডটকম: Flat.com.bd বাংলাদেশের ১ নম্বর অনলাইন রিয়েল এস্টেট মার্কেটপ্লেস যেখানে রয়েছে ডেভেলপার এবং প্রপার্টির তালিকা। ফ্ল্যাট ডট কম ডট বিডির মাধ্যমে যেকোনো মানুষকে ঘরে বসে বা অন্য যেকোনো জায়গা থেকে তাদের স্বপ্নের বাড়ি, ফ্ল্যাট বা বাণিজ্যিক প্রপার্টি ক্রয় করতে অথবা ভাড়া নিতে সহয়তা করে। যেকোনো প্রপার্টি দেখতে যাওয়ার আগে প্রপার্টির অবস্থান, ছবি, অভ্যন্তরীণ এবং বাহ্যিক বৈশিষ্ট্য সম্পর্কে অনুসন্ধান করে নিতে পারে। বর্তমানে ১০০০০০ প্রপার্টি সন্ধানী মানুষ প্রতি মাসে Flat.com.bd মাধ্যমে প্রপার্টির খোঁজ করে থাকে।
ফ্ল্যাট ডট কম ডট বিডির সার্ভিস : এটি বাংলাদেশে একটি অনন্য ধারণা। প্রপার্টি সন্ধানীরা শুধুমাত্র হটলাইন নম্বর 01788888-635 এ কল করে তাদের কি ধরনের প্রপার্টি দরকার তার বর্ণনা দিয়ে দিলে, Flat.com.bd এর একজন প্রতিনিধি তাদের বিশাল ডাটাবেস থেকে তার বর্ণনা অনুযায়ী প্রপার্টির তালিকা তৈরি করে প্রাসঙ্গিক সকল তথ্য ফিরতি এসএমএস-এর মাধ্যমে তার কাছে পাঠিয়ে দিবে।
রেন্টাল এবং এস্টেট এজেন্সি : ক্রেতা এবং বিক্রেতা উভয়ের ক্ষেত্রেই বছরের এই সময়ে রিয়েল এস্টেট এজেন্টদের সহজলভ্যতা অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে পড়ে। একজন যথাযথ এজেন্ট শুধুমাত্র অনলাইনে সঠিক প্রপার্টি খুঁজতেই সাহায্য করেনা, সর্বদা আপনার সেবার জন্য মাত্র একটি ফোন কলের দূরত্বেই থাকে। আপনার প্রপার্টি পরিদর্শন করা থেকে শুরু করে সকল ধরনের কাগজপত্র দেখা এবং আইনি কাজসহ সবধরনের কাজেই এজেন্ট আপনাকে তার কঠোর পরিশ্রমের মাধ্যমে সাহায্য করে থাকে। রিয়েল এস্টেট এজেন্টরা আকর্ষণীয় মূল্য সম্পর্কে পরামর্শ দেয়ার মাধ্যমে, অনলাইনে, সংবাদপত্র বা অন্যান্য প্লাটফর্মে যথাযথ বিজ্ঞাপন করার মাধ্যমে বিক্রি বৃদ্ধির ক্ষেত্রে সহায়তা করে থাকে। এই শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিক্রেতা, ক্রেতা, বাড়িওয়ালা এবং ভাড়াটেদের অনলাইনে প্রপার্টি খোঁজা ও বিজ্ঞাপন দেয়ার একটি নিরাপদ এবং সহজে ব্যবহার উপযোগী মাধ্যম হিসেবে কাজ করে যাচ্ছে। আরও জানতে ঢুঁ মারতে পারেন প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে — www.flat.com.bd