১১ কোম্পানি বোর্ড সভার তারিখ জানিয়েছে

boardsova
শেয়ারটাইম্‌স২৪ডটকমঃ শেয়ারবাজারে তালিকাভুক্ত ১১ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক সংক্রান্ত প্রতিবেদন প্রকাশ করার জন্য বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো : সোনারগাঁও টেক্সটাইল, গ্লোবাল ইন্স্যুরেন্স, আনোয়ার গ্যালভানাইজিং, রহিম টেক্সটাইল, ম্যাকসন্স স্পিনিং, ডেসকো, রানার অটোমোবাইলস, কুইনসাউথ টেক্সটাইল, আইপিডিসি, ইউনাইটেড ইন্স্যুরেন্স এবং প্রগতি ইন্স্যুরেন্স।

কোম্পানিগুলোর মধ্যে সোনারগাঁও টেক্সটাইলের ২৯ অক্টোবর বিকাল ৩টায়, গ্লোবাল ইন্স্যুরেন্সের ২১ অক্টোবর বিকাল ৩টায়, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ২৭ অক্টোবর বিকাল সাড়ে ৩টায়, রহিম টেক্সটাইলের ২২ অক্টোবর বিকাল ৩.৪৫টায়, ম্যাকসন্স স্পিনিংয়ের ২২ অক্টোবর বিকাল ২.৪৫টায়, ডেসকোর ২২ অক্টোবর বিকাল ৪টায়, রানার অটোমোবাইলসের ২১ অক্টোবর বিকাল ২.৪৫টায়, কুইনসাউথ টেক্সটাইলের ২৮ অক্টোবর বিকাল ৪টায়, আইপিডিসির ২১ অক্টোবর বিকাল ৩টায়, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ২০ অক্টোবর বিকাল ৩টায় এবং প্রগতি ইন্স্যুরেন্সের ২০ অক্টোবর বিকাল ৪টায়।

কোম্পানিগুলোর মধ্যে সোনারগাঁও টেক্সটাইল, গ্লোবাল ইন্স্যুরেন্স, আনোয়ার গ্যালভানাইজিং, রহিম টেক্সটাইল, ম্যাকসন্স স্পিনিং, ডেসকো, রানার অটোমোবাইলস এবং কুইনসাউথ টেক্সটাইলের বোর্ড সভায় সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে আর আইপিডিসি, ইউনাইটেড ইন্স্যুরেন্স এবং প্রগতি ইন্স্যুরেন্সের বোর্ড সভায় ৯ মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।